ইলেক্ট্রোম্যাগনেটিক পালস সুরক্ষা

একটি EMP আক্রমণ হুমকি আজ আর আগের চেয়ে আরও বাস্তব। উত্তর কোরিয়া এবং ইরানের মতো দেশগুলি ইতিমধ্যেই একটি EMP আক্রমণ আরম্ভ করার জন্য প্রযুক্তি উপলব্ধ করেছে এবং ফলাফলগুলি বিধ্বংসী হবে। EMP- সুপার অনলস বাজ এর মত। পরিবর্তে একটি বিন্দু আঘাত এটি একটি সমগ্র দেশ আবরণ করতে পারেন, মহাদেশীয় মার্কিন যুক্তরাষ্ট্র মত, একটি EMP ক্ষেত্রের সঙ্গে। একটি পারমাণবিক EMP আক্রমণ (NEMP) সর্বত্র ইলেকট্রনস ধ্বংস করবে, প্লেনের দুর্ঘটনা ঘটায়, গাড়ির এবং রেল ট্রাফিক বন্ধ করে দেয়, ব্ল্যাক আউট ইলেকট্রিক গ্রিডগুলি এবং অন্যান্য জটিল অবকাঠামোগুলি যা আধুনিক সভ্যতা এবং জীবন নিজেই সম্ভব করে। অবশেষে, লক্ষ লক্ষ মানুষ ক্ষুধা, রোগ এবং সামাজিক পতন থেকে মরবে। আমরা আজ জানি EMP ক্ষেপণাস্ত্র প্রযুক্তির আধুনিক বিশ্বের চালিত একমাত্র হুমকি নয়। অন্যান্য বাস্তবসম্মত হুমকি সৌর ঝড়, সন্ত্রাসবাদ বা এমনকি ছোট স্কেল DIY EMP বন্দুক উপর। ইউটিউবে আপনি মিনিটের মধ্যে একটি EMP বন্দুক নির্মাণের নির্দেশাবলী খুঁজে পেতে পারেন। এই বন্দুকের আকার হস্তচালিত থেকে JOLT জেনারেটর (একটি অত্যন্ত নির্দেশক, অত্যন্ত তাত্পর্য, Impulse- ভালো রেডিয়েটর) যা একটি ছোট ট্রাক সম্মুখের দিকে ফিট করে, যা তারা আপনার তথ্য কেন্দ্র পাশে পার্ক করতে পারেন পরিবর্তিত হতে পারে।

EMP আক্রমণ
EMP আক্রমণ

EMP এর জন্য একটি হুমকি

  • জাতীয় নিরাপত্তা
  • তথ্যকেন্দ্রগুলো
  • টেলিযোগাযোগ
  • তাপীকরণ কোম্পানি
  • পরিবহন ক্ষেত্র
  • ব্যাংক এবং অন্যান্য আর্থিক সেবা
  • নিরাপত্তা ব্যবস্থা
  • বিদ্যুত বিতরণ অবকাঠামো
  • হাসপাতাল এবং পাবলিক হেলথ সুবিধাগুলি
  • তেল / গ্যাস শিল্প
  • জল চিকিত্সা সুবিধা
  • অন্যান্য সমস্ত উল্লিখিত প্রযুক্তি চালিত উদাহরণ নয়।

EMP আক্রমণ
EMP আক্রমণ

5 টি জিনিস যা আপনাকে EMP এর সম্পর্কে জানতে হবে


অবসরপ্রাপ্ত নেভি সিল ইএমপি আক্রমণ যুক্তরাষ্ট্রের হুমকি ভঙ্গ


পারমাণবিক বোমার বিস্ফোরণের ঝুঁকিতে আরও বেশি সংখ্যক জাতিগোষ্ঠী ও সংগঠন পারমাণবিক সামগ্রী ব্যবহার করে থাকে। আপনি জড়িত দূরত্ব সম্পর্কে একটি ধারণা দিতে: মস্কো উপরে স্ট্রাটস্ফিয়ার মধ্যে একটি পারমাণবিক বিস্ফোরণ লন্ডন সহ সব পশ্চিম ইউরোপ, একটি NEMP ক্ষেত্র তৈরি করবে। এই ধরনের একটি NEMP ক্ষেত্র সমস্ত অরক্ষিত তথ্য মুছে ফেলতে পারে। আপনাকে কেবল মার্কিন যুক্তরাষ্ট্রের প্রভাব সম্পর্কে ধারণা দেবার জন্য নীচের চিত্র দেখুন।

5 টি জিনিস যা আপনাকে EMP এর সম্পর্কে জানতে হবে

5 টি জিনিস যা আপনাকে EMP এর সম্পর্কে জানতে হবে
EMP প্রভাব পরিসীমা

একটি EMP সঙ্গে ঝুঁকি সুবিধাসমূহ

একটি EMP সঙ্গে ঝুঁকি সুবিধাসমূহ
একটি EMP সঙ্গে ঝুঁকি সুবিধাসমূহ

আইইএমআই হুমকি

বিভিন্ন ইলেক্ট্রোম্যাগনেটিক (ইএম) হুমকি আছে। বিশ্বায়নের ইলেক্ট্রোম্যাগনেটিক ইন্টারফেরেন্স (আইএএমআই) বিশ্বজুড়ে আরেকটি ক্রমবর্ধমান ঝুঁকি। সব বৈদ্যুতিক ডিভাইস এবং স্বয়ংক্রিয়ভাবে নিয়ন্ত্রিত প্রসেসের মাধ্যমে আমাদের ঝুঁকিরতা ক্রমবর্ধমান হয়। এছাড়াও সব বিকিরণ জটিলতা ক্রমবর্ধমান হয়। আরো সম্ভাবনার এবং সমস্যার বিভিন্ন সমাধান সব ধরণের প্রয়োজন। স্মার্ট ইলেকট্রিক গ্রিড, ভার্চুয়াল রিয়ালিটি, ড্রাইভারহীন কার, আই ট্র্যাকিং টেকনোলজি, উচ্চ ফলপ্রসু ফোটোভোলটাইক সেল, গ্রিন এনার্জি পাওয়ার পাওয়ার পাওয়ার কনভার্টার, ওয়্যারলেস পরিধানযোগ্য টেক, গ্রাফিন, আইওন ট্রেস্ট্রার এনার্জি ইত্যাদির কথা ভাবুন।


IEMI ফ্রিকোয়েন্সি
IEMI ফ্রিকোয়েন্সি
ইএমআই এবং আইএইএমআইয়ের মধ্যে পার্থক্য হচ্ছে আইএইএমআই ইচ্ছাকৃত ইলেক্ট্রোম্যাগনেটিক ইন্টারফেরেন্স। সন্ত্রাসী হামলার ক্রমবর্ধমান ঝুঁকির সাথে, ইলেকট্রনিক ওয়ারফেয়ার, স্মার্ট চোর এবং হ্যাকাররা আরও বেশি হস্তক্ষেপের কারণে সৃষ্ট হয়।

IEMI সাধারণত একটি ছোট ফ্রিকোয়েন্সি ব্যান্ড মধ্যে ঘটে। একটি EMP বা HEMP (উচ্চ উচ্চতায় EMP) সাধারণত একটি ব্রডব্যান্ড প্রকৃতিতে ঘটে। EMP হুমকি এই সময় বৃহত্তম ইলেক্ট্রোম্যাগনেটিক হুমকি এক। প্রভাব পরিমাণ অসাধারণ যেমন একটি আক্রমণ পরিসীমা অসামান্য। একটি HEMP একটি উচ্চ প্রশস্ততা সংক্ষিপ্ত সময়কাল, ইলেক্ট্রোম্যাগনেটিক শক্তি ব্রডব্যান্ড নাড়ি। এই বিশ্বের একটি অত্যন্ত ধ্বংসাত্মক প্রভাব থাকতে পারে যা ইলেকট্রনিক্স ছাড়া কাজ করে না।

হল্যান্ড শিলিং সিস্টেম EMP সুরক্ষা সমাধান এবং প্রকৌশল


হল্যান্ড শিলাইটিং সিস্টেম ইএমপি সুরক্ষাতে নেতৃস্থানীয় কোম্পানিগুলির একটি। EMP সুরক্ষা ফারায়েডে cages, EMP তথ্য এবং পাওয়ার লাইন ফিল্টার, EMP ইথারনেট কনভার্টার ইউনিট ইত্যাদি সম্পর্কে ভাবুন।

হল্যান্ড শিলিং সিস্টেমের প্রকৌশলীগুলি ইএমপি আক্রমণের সুরক্ষা বিশেষ। আমরা EMP হুমকি সুরক্ষা জন্য একটি বিশেষ পণ্য পরিসীমা আছে।
PCI E1 পরীক্ষক
PCI E1 পরীক্ষক
পরিমাপের কার্যকারিতা এমআইএল-এসটিডি-188-1২5 (স্থল-ভিত্তিক C4I সুবিধাগুলির জন্য HEMP সুরক্ষা, সমালোচনামূলক, সময় জরুরী মিশনগুলি) হিসাবে উল্লিখিত ন্যূনতম HEMP প্রয়োজনীয়তা অতিক্রম করে।

আমাদের ফিল্টারগুলি আমাদের আভ্যন্তরীণ পরীক্ষা সুবিধা দিয়ে পরীক্ষা করা হয় যার সাথে আমরা E1 (20 / 500ns 5kA শিখর) এবং E2 (1.5 / 4000μs 250A পিক) পরীক্ষার ডাল অনুযায়ী PCI সঞ্চালন করতে সক্ষম।
আমাদের পরীক্ষার সুবিধাগুলি দিয়ে আমরা নিশ্চিত যে আমাদের ফিল্টারগুলি সর্বাধিক চাহিদাগুলি মেনে চলছে এবং অবশিষ্ট অবশিষ্টগুলি প্রযোজ্য মান এবং নিয়মগুলির সীমার মধ্যে রয়েছে।

নীচে আপনি EMP আক্রমণ থেকে আপনার সুবিধা রক্ষা করতে সাহায্য করবে যা পণ্য একটি নির্বাচন খুঁজে পেতে আমরা একটি ইলেক্ট্রোম্যাগনেটিক নাড়ি সুরক্ষা সঙ্গে তৈয়ার সমস্ত উপাদান সহ একটি সম্পূর্ণ ফ্যারাডে cages দেখানো হয়। আমাদের উন্নয়ন পরীক্ষাগারে আমরা আপনার ইচ্ছা অনুযায়ী কোন EMP সুরক্ষিত পণ্য বিকাশ করতে পারি। আমাদের পরীক্ষার সুবিধাটি আপনাকে একটি বিস্তৃত EMP পরিমাপ বিশ্লেষণের সাথেও প্রদান করতে পারে।

আপনার পণ্য / ডিভাইস / ইত্যাদি পরীক্ষা করার জন্য একটি উদ্ধৃতি জন্য [email protected] যোগাযোগ করুন। আমরা আন্তর্জাতিকভাবে EMP সুরক্ষা ব্যাপক অভিজ্ঞতা আছে

সক্রিয় সিস্টেম যেমন EMP বিস্ফোরণ ডিভাইস


একটি পোর্টেবল, ব্যাটারি চালিত ইএমপি বিস্ফোরণ যন্ত্র প্রায় কোনও সময়ই অত্যন্ত শক্তিশালী ক্ষেত্র তৈরি করতে পারে। এক ধরনের বিস্ফোরণ আপনার সার্ভার এবং আপনার অবস্থানের অন্যান্য (নিরাপত্তা) ইলেকট্রনিক্স ক্ষতির জন্য যথেষ্ট হতে পারে।

ইন্টারনেটে আপনি সহজেই একটি EMP বিস্ফোরিত ডিভাইস তৈরি করার জন্য নির্দেশগুলি খুঁজে পেতে পারেন। একটি handyman সাধারণত উপলব্ধ উপাদান সঙ্গে কয়েক ঘন্টা মধ্যে এক নির্মাণ করতে পারেন। গ্রন্থে পড়ার অসুবিধা আছে এমন ব্যক্তিদের জন্য, YouTube- এ একটি নির্দেশমূলক ভিডিওও রয়েছে।

এবং একটি অলস বা কম টেকনিক্যালি দক্ষ ফৌজদারী সারা বিশ্বে বিভিন্ন সূত্র থেকে মার্কিন ডলার 1000 মার্কিন ডলারের কম খরচে পোর্টেবল ডিভাইসটি সম্পূর্ণরূপে বেনামে দিতে পারে। এটি একটি বাস্তব শিল্প, একটি সম্পূর্ণ নতুন ধরনের অপরাধ।

বায়ু মাধ্যমে এই NEMP তরঙ্গ শত শত মিটার জন্য প্রচার করা হবে, এবং কংক্রিট দেয়াল কোন বাধা আছে। তরঙ্গগুলি তারের লক্ষ্যমাত্রার কাছে তথ্য-হত্যাকাণ্ডের ক্ষমতা বিস্ফোরিত করার মাধ্যমে গ্যাস এবং জলের জন্য ধাতব প্যাপলাইনগুলির মাধ্যমে ধাতব সকেটের মাধ্যমে বিদ্যমান ক্যাবলের মাধ্যমে ভ্রমণ করতে পারে: আপনার ডেটা সেন্টার।

আপনি কি পছন্দ করবেন...